মেহেরপুর প্রতিনিধি :মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর চোখতোলা নামক স্থানে জেআর নাইটকোচসহ বিভিন্ন পরিবহনে গণডাকাতি হয়েছে। এসময় ডাকাতদের অস্ত্রের আঘাতে জেআর পরিবহনের সুপারভাইজার মহিবুলসহ বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। ডাকাতদল নগদ ২ লক্ষ টাকা, মোবাইল ও যাত্রীদের বিভিন্ন মালামাল লুট করে নিয়েছে। শুক্রবার ভোর ৫ টার দিকে নাইট কোচসহ বেশ কয়েকটি মাইক্রোবাস ও ট্রাকে এ ডাকাতির ঘটনা ঘটে।

জে আর পরিবহনের যাত্রী রমজান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জেআর পরিবহনের যাত্রী ছিলাম। ওই বাসটিতে আরো ১৫/২০ জন যাত্রী ছিলো। ভোর ৫ টার দিকে চোখতোলার মাঠের সড়কের উপর গাছ ফেলে বাসটির গতিরোধ করে ডাকাত দল। বাসটি দাঁড়ানোর সাথে সাথে ৭/৮ জন ডাকাত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাসের মধ্যে ঢুকে যাত্রীদের মারপিট শুরু করে। এসময় তারা বাসের সুপারভাইজারসহ বেশ কয়েকজন যাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। যাত্রীরা আতংকিত হয়ে পড়লে তাদের কাছে থাকা নগদ টাকা মোবাইল ফোন ও মালামাল দিয়ে দেন। তিনি আরো জানান, আমাদের বাসের আগেও একটি মাইক্রোবাস ও বেশ কয়েকটি ট্রাকে ডাকাতী সংঘটিত হয়েছে। জে আর পরিবহনের সুপারভাইজার সহ যাত্রীদের কাছ থেকে নগদ টাকাসহ প্রায় দুই লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে ।

জেআর পরিবহন মেহেরপুরের কাউন্টার মাস্টার উজ্জল হোসেন জানান, পরিবহনের সুপারভাইজার মহিবুলসহ বেশ কয়েকজন আহত হয়েছে। মহিবুলের মাথায় ৩টি সেলাই হয়েছে। তার কাছে থাকা পরিবহনের যাত্রীর ভাড়ার টাকাও লুট করে নিয়েছে ডাকাতদল।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ডাকাতির খবর শুনে পুলিশের একটি টীম ঘটনাস্থলে পৌছানোর আগেই ডাকাতরা পালিয়ে যায়। ঘটনায় জড়িতদের সনাক্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।





(এমএমআই/এস/জুন ১০,২০১৬)