ইবি প্রতিনিধি : কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদের মুক্তি ও তার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে শনি ও রবিবার আবারো ধর্মঘটের ডাক দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক মঙ্গলবার বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশ থেকে এই ধর্মঘটের ডাক দেন।

সূত্র জানায়, গ্রেফতারকৃত ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ এবং তথ্য ও গবেষণা সম্পাদক মুত্তাকিন রহমানের মুক্তির দাবিতে মঙ্গলবার ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে ইবি শাখা ছাত্রদল।

সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে ইবি ছাত্রদলের সভাপতি ওমর ফারুকের নেতৃত্বে মিছিল বের হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী শেখ পাড়া বাজারে গিয়ে শেষ হয়। এসময় সেখানে সমাবেশ করে মিছিলকারীরা।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন-ইবি ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক খায়ের, দপ্তর সম্পাদক শাহেদ, ছাত্রদল নেতা রিপন, রঞ্জু, সিরাজুল, শাহজাহান নবীন, ইলিয়াস মেহেদি প্রমুখ।

সমাবেশ থেকে ইবি ছাত্রদল সভাপতি ওমর ফারুক বলেন, বৃহস্পতিবারের মধ্যে ছাত্রদলের ওই দুই নেতাকে মুক্তি দেওয়া না হলে শনি ও রোববার (১২ ও ১৩ এপ্রিল) ধর্মঘট কর্মসূচি পালন করবো।

(ওএস/এটি/ এপ্রিল ০৮, ২০১৪)