সাভার প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাসদ নেতা ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সম্পর্কে দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের বক্তব্য ব্যক্তিগত বিষয়। বুধবার দুপুরে সাভারের হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়ক পরিদর্শন করতে গিয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিহাস ভুলে যাননি। ইতিহাসের উপর দাঁড়িয়েই আমরা বাস্তবতার নিরিখে রাজনীতি করে যাচ্ছি। সময়ের প্রয়োজনে বাস্তবতার নিরিখে একটা রাজনৈতিক ঐক্য করা হয়েছে। এটা নিয়ে কে কি বললো অথবা সৈয়দ আশরাফুল ইসলাম কি বলেছেন এগুলো সম্পূর্ণই তাদের ব্যক্তিগত মন্তব্য।

আসন্ন ঈদে ঘরমুখো মানুষের দুর্ভোগ লাঘবে গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এবার যানজট এড়াতে পুলিশের পাশাপাশি সারা দেশে ১০ হাজার রোভার স্কাউটের সদস্য মোতায়েন করা হবে। এছাড়া শিশু, বৃদ্ধ এবং নারীদের কথা চিন্তা করে এবার ভ্রাম্যমাণ টয়লেটেরও ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

পরিদর্শনকালে মন্ত্রী সাভার-সিংগাইর সংযোগ সড়কের সংস্কার কাজও পরিদর্শন করেন। এসময় স্থানীয় সাংসদ ডা. এনামুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ওএস/এএস/জুন ১৫, ২০১৬)