গোপালগঞ্জ প্রতিনিধি :গোপালগঞ্জে মুকসুদপুরে  কেরামমবোর্ড খেলার  দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় হাফিজ শেখ (২২) নামে ভ্যাান চালক  নিহত হয়েছে। সোমবার গভীর রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়।

ওই দিন রাত ৮টার দিকে মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ফুলেরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের আবুল শেখের ছেলে। এ ঘটনায় রাজীব (২২) নামে এক যুবককে আজ মঙ্গলবার সকালে ফরিদপুরের রাজবাড়ি এলাকা থেকে আটক করেছে পুলিশ।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, এলাকায় ক্রামবোর্ড খেলাকে কেন্দ্র করে সোমবার বিকেলে হাফিজ ও একই গ্রামের বন্ধু রাজিব এর সাথে কথাকাটি ও হাতাহাতির ঘটনা হয়। এরই জের ধরে রাত ৮ টার দিকে রাজিব ও তার লোকজন হাফিজের উপর হামলা চালায়। এসময় হাফিজ নিজের রিক্সা ভ্যান চালিয়ে বাড়ি যাচ্ছিল। মারাত্মক আহত অবস্থায় প্রথমে তাকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই হাফিজকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে সে মারা যায়। এখনো পর্যন্ত থানায় মামলা বা অভিযোগ হয়নি বলেও তিনি জানান।

(পিএম/এস/জুন২১,২০১৬)