আঞ্চলিক প্রতিনিধি(বরিশাল):বর্নাঢ্য আয়োজন আর নানা কর্মসূচীর মধ্যদিয়ে বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামীলীগের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী গতকাল বৃহস্পতিবার যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

এ উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃত্তিতে পুস্পাঞ্জলী অর্পণ করেন দলীয় নেতৃবৃন্দ। প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়কে আনন্দ র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগ নেতা আব্দুর রইচ সেরনিয়াবাত, আ’লীগ সাবেক আহ্বায়ক ড.নীল কান্ত বেপারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা গোলাম মোর্তুজা খান, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, জসীম সরদার, নুরুল হক মোল্লা, ছাত্তার মোল্লা, আবু সালেহ লিটন, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সম্পাদক অনিমেষ মন্ডল, শ্রমিকলীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, কৃষকলীগ সভাপতি রমনী কান্ত সরকার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সম্পাদক জাকির পাইক, কলেজ ছাত্রলীগ সভাপতি বরুণ বাড়ৈসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

(টিবি/এস/জুন২৪,২০১৬)