বগুড়া প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে থানার গেটে পৌর জাতীয় পার্টির সদস্য সচিব নজরুল ইসলামের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলা ও পৌর জাতীয় পার্টির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় হামলাকারিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

শুক্রবার বেলা ১১টায় দলীয় কার্যালয়ে পৌর জাতীয় পার্টির আহবায়ক প্রভাষক মাসুদ পারভেজ রানা’র সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও উপজেলা জাপার সভাপতি হাজী নুরুল আমীন বাচ্চু, উপজেলা জাপার সাধারন সম্পাদক প্রভাষক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মাফু, পৌর জাপার যুগ্ম আহবায়ক প্রভাষক ইউনুছ আলী, আব্দুল আজিজ মাষ্টার, তাপস কুমার, মেহেদী হাসান মুন্না, গোলাম মোস্তফা কামাল, আরিফুল ইসলাম সুমন, জাপানেতা বুলবুল আহমেদ, শামীম রেজা, এরশাদ আলী, তুষার আহমেদ, উজ্জল কুমার, উপজেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক রেজাউল করিম, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আব্দুল জলিল, ছাত্রসমাজের সভাপতি কামরুল হাসান প্রমুখ।

বক্তারা জাপানেতা নজরুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে বলেন, পরিকল্পিতভাবে নন্দীগ্রাম পৌর জাপার অন্যতম সংগঠক নজরুলের উপর সন্ত্রাসীরা হামলা করেছে। অবিলম্বে হামলাকারিদের গ্রেফতার করা না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যা ৬টার দিকে থানার গেটে জাপানেতা নজরুলের উপর হামলার ঘটনা ঘটে। এঘটনায় ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছে।

(ওএস/এএস/জুন ২৪, ২০১৬)