নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে থানার গেটে উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক নজরুল ইসলামের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা ও বিভিন্ন সময়ে একটি বিশেষ মহল কর্তৃক সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণে তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা প্রেসক্লাবে কমরত সাংবাদিকবৃন্দ।

শনিবার এক বিবৃতিতে সাংবাদিকের উপর হামলাকারিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। প্রতিবাদকারীরা হলেন- উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফজলুর রহমান, সহ-সভাপতি আনোয়ার হোসেন রানা, সাধারণ সম্পাদক বকুল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক জুলফিকার আলী ভূট্রো, দপ্তর সম্পাদক ফিরোজ কামাল ফারুক, নির্বাহী সদস্য মহসীন আলী সরকার, নাজির হোসেন, নুর মোহাম্মদ বাদশা, আকতার হোসেন দুলাল, গোলাম মোস্তফা, সাংবাদিক আব্দুল হাকিম, মতিউর রহমান মুসা প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যা ৬টার দিকে পেশাগত দ্বায়িত্ব পালনকালে থানার গেটে দৈনিক ভোরের ডাক ও উত্তরাধিকার ৭১নিউজের উপজেলা প্রতিনিধি নজরুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(এমএনই/পি/জুন ২৫, ২০১৬)