ভোলা প্রতিনিধি : বরিশাল রাতের আধারে দেয়াল ভেঙে ব্রাক ব্যাংকে ডাকাতি করতে এসে সরঞ্জাম ফেলে পালিয়ে গেছে ডাকাত দল। ব্রাক ব্যাংকের ভোলা সদর শাখায় শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

ব্যাংকের ভারপ্রাপ্ত শাখা ব্যবস্থাপক আমিনুর রহমান বাদী হয়ে এ ব্যাপারে থানায় একটি অভিযোগ করেছেন। বর্তমানে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
ব্রাক ব্যাংকের কর্মকর্তা মিজদানুর রহমান জানান, রোববার সকালে প্রতিদিনের মত ব্যাংক খোলা হলে ভেতরের ডান দিকের দেয়াল ভাঙা ও ভল্টের দরজা খোলা দেখতে পান। এছাড়া ডাকাতরা সাঁড়াসি, সাবলসহ ডাকাতির কাজে ব্যবহৃত অন্যান্য সরঞ্জাম ফেলে রেখে যায়। ধারনা করা হচ্ছে ডাকাতরা দেয়াল ভেঙে ভেতরে ঢোকার পরে ভল্টের দরজা ভাঙার চেষ্টা করে। এসময় সাইরেন বাজার শব্দে ডাকাতরা পালিয়ে যায়। তবে কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানান তিনি।
এদিকে ঘটনার পরপরই সকালে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান ও ভোলা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) রামান্দ সরকার ঘটনাস্থলে যান এবং ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করেন।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোবাশ্বের আলি জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এর সাথে জড়িত ব্যক্তিদের শনাক্ত করার চেষ্টা চলছে।
(ওএস/এএস/জুন ০৮, ২০১৪)