পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ (আম্বিয়া-প্রধান) এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের রোজ গার্ডেন হোটেলে অনুুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সমীর কুমার বাচ্চু, সিপিপি জেলা সভাপতি ডা. তপন কুমার বসু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম সিকদার মন্টু, পিরোজপুর পৌরসভার কাউন্সিলর মিনার বেগম, গণ উন্নয়ন সমিতির সভাপতি জিয়াউল আহসান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কেএম মনিরুল আলম সেলিম, জেলা জাসদের সভাপতি আসাদুজ্জামান মেরাজ, সাধারণ সম্পাদক চন্দ্র শেখর হালদার, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক আশুতোষ রায় মানষ, কোষাধ্যক্ষ শচী দুলাল রায়, দপ্তর সম্পাদক শ্যাম প্রসাদ দাস সহ জেলা জাসদের নেতৃবৃন্দ।

ইফতার পূর্ব দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গ এবং মহান মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনা করে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ্র শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন পিরোজপুর ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা মীর মো: ফারুক আব্দুল্লাহ।

(এআরবি/এএস/জুলাই ০২, ২০১৬)