সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা- খুলনা সড়কের পাটকেলঘাটা ওভারব্রীজের উপর অবরোধ সৃষ্টি করে যাত্রীবাহি বাস ও ট্রাক ভাঙচুরের মামলায় পুলিশ দু’ বিএনপি নেতাকে গ্রেফতার করেছে। রোববার সকাল সাড়ে ৬টার দিকে সাতক্ষীরার পাকলঘাটা থানার সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তারা  তালা উপজেলার শহীদ জিয়াউর রহমান কলেজের শিক্ষক।

গ্রেফতারকৃতরা হলো, তালা উপজেলার কুমিরা গ্রামের আবু বক্কর মোড়লের ছেলে শহীদ জিয়াউর রহমান কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম (৫০) ও দাদপুর গ্রামের আব্দুল মাজেদ শেখের ছেলে কুমিরা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক একই কলেজের উপাধ্যক্ষ রবিউল ইসলাম (৩৯)।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশীদ জানান, গত বছরের ৭ নভেম্বর বিকেলে জামায়াত বিএনপি’র কয়েক’শ নেতা কর্মী পাটকেলঘাটা ওভার ব্রীজের উপর সড়ক অবরোধ করে। পুলিশ অবরোধ সরানোর চেষ্টা করলে তার যাত্রীবাহি বাস ও ট্রাক ভাঙচুর করে। এ ঘটনায় এক বাস চালকের দায়েরকৃত মামলার আসামী রফিকুল ইসলাম ও রবিউল ইসলাম। দীর্ঘদিন তারা পুলিশের চোঁখে ধুলো দিয়ে পালিয়ে ছিল। রোববার সকালে তাদেরকে থানার সামনে থেকে গ্রেফতার করা হয়। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
(আরকে/এএস/জুন ০৮, ২০১৪)