পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য সর্বস্ব খুইয়ে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। ঢাকা থেকে বাসযোগে আসার পথে তিনি অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েন।

জানা গেছে, গাইবান্ধার সাদুল্লাপুরের গঙ্গা নারায়নপুরের মৃত নিজাম উদ্দিনের পুত্র আবু তালেব সরকার সেনা বাহিনী থেকে অবসর গ্রহনের পর গাজীপুরে একটি কোম্পানীর সিকিউরিটি ইনচার্জের দায়িত্ব পালন করছেন। গত শুক্রবার বিকেল ৩ টার দিকে গাজীপুরের চন্দ্রা বাস স্ট্যান্ড থেকে তিনি গাইবান্ধার পলাশবাড়ীতে নামার উদ্দেশ্যে একটি রংপুরগামী বাসে উঠেন। রাত ৮ টার দিকে বাসের মধ্যেই অজ্ঞান পার্টির এক সদস্য শসা বিক্রি করলে ওই সেনা সদস্য সহ আরও ১০/১২ জন শসা খেলেও শুধু সেনা সদস্য অজ্ঞান হয়ে পড়লে অজ্ঞান পার্টির সদস্যরা সেনা সদস্যের ৩০ হাজার টাকা, পরিবারের জন্য কেনা ঈদের কাপড় এবং মোবাইল ফোন নিয়ে যায়।

অপরদিকে বাসটি পলাশবাড়ী বাস স্ট্যান্ড ছেড়ে রংপুরের তারাগঞ্জে রাত ১ টার দিকে পৌছুলে বাসটির লোকজন অচেতন সেনা সদস্যকে তারাগঞ্জ বাস স্ট্যান্ডে ফেলে রেখে যায়। পরদিন শনিবার সকালে পথচারীরা তাকে উদ্ধার করে তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে সেনা সদস্যের পরিবার খোঁজাখুঁজির পর তারাগঞ্জ থেকে শনিবার রাত ৩ টার দিকে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে বলে তার ভাতিজা কাইসুল ইসলাম নিশ্চিত করেন। তিনি জানান- এখন পর্যন্ত চাচার জ্ঞান ফেরেনি।





(জিকেবি/এস/জুলাই০৪,২০১৬)