মাগুরা  প্রতিনিধি : মাগুরার শালিখায় নরোত্তম মন্ডল নামে এক মুক্তি যোদ্ধাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে র্দুবৃত্তরা। সঙ্কটাপন্ন অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শালিখার দীঘল গ্রামে।

হাসপাতালে গিয়ে দেখা যায়, বেডে মুর্মূষু অবস্থায় পড়ে আছেন মুক্তিযোদ্ধা নরোত্তম মন্ডল। শিয়রে বসা স্ত্রী ললিতা মন্ডল জানান, মাছ ধরার মিথ্যা অপবাদ দিয়ে বৃহস্পতিবার বিকালে প্রতিবেশী অনিমেশ মন্ডল, সজন মন্ডল ও মনোতোষ মন্ডল দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ সহ অর্তকিত হামলা চালায় আমার স্বামী ও সন্তানের ওপর। তাদের এলোপাতাড়ী লাঠি ও অস্ত্রের আঘাতে আমার স্বামী মারাত্মক আহত হন। সাথে-সাথে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুবৃত্তরা বিভিন্ন ভাবে মামলা না করার জন্য হুমকি প্রদান করছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।
শালিখা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আবু বক্কার মাষ্টার জানান ঘটনাটি খুবই বর্বোচিত। আমি প্রশাসনের সাথে কথা বলেছি। আশাকরি তারা সু ব্যবস্থার জন্য সমস্ত পদক্ষেপ গ্রহণ করবেন।

থানার অফিসার ইনর্চাজ মোঃ রবিউল হোসেন জানান একটা অভিযোগ পেয়েছি। তবে তদন্ত করা হয়নি। শুনেছি চাচা-ভাইপোর ঘটনা তাই গ্রামবাসী মিমাংসা করবে বলেছে।

(ডিসি/পি/জুলাই ০৯, ২০১৬)