নিউজ ডেস্ক : খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেডের এ্যালোটমেন্ট লেটার ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ শুরু হবে আগামিকাল সোমবার। এদিন থেকে ১২ জুন পর্যন্ত রিফান্ড বিতরণের সময়সীমা নির্ধারণ করা হয়েছে।

কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ব্যাংক রশিদের বিনিময়ে বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে।

বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, ঝিলপাড়, মতিঝিল।

জানা যায়, ৯ জুন, সোমবার বিতরণ করা হবে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ লিমিটেড (আইসিবি), দি সিটি ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এবং ট্রাস্ট ব্যাংক লিমিটেড অনুমোদিত সকল শাখার বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

১০ জুন মঙ্গলবার বিতরণ করা হবে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড এবং সোনালী ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখার বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

১১ জুন বুধবার বিতরণ করা হবে ব্রাক ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড এবং বেসিক ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

এছাড়া ১২ জুন বৃহস্পতিবার বিতরণ করা হবে ব্যাংক এশিয়া লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড অনুমোদিত সকল শাখার বিতরণ করা হবে।

অপরদিকে অনিবাসী বাংলাদেশী (এনআরবি) এবং সকল মিউচ্যুয়াল ফান্ড ও পোর্টফলিও হিসাবের রিফান্ড বিতরণ করা হবে একই দিনে।

জানা যায়, প্রত্যেক বিনিয়োগকারী তাদের নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্ট থেকে তাদের রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে পারবে। যেসব বিনিয়োগকারীর ব্যাংক অ্যাকাউন্টে অনলাইন সুবিধা চালু নেই তাদের উপোরক্ত ঠিকানা থেকে রিফান্ড সংগ্রহ করতে হবে।

তবে যেসব বিনিয়োগকারী এবি ব্যাংক লিমিটেড, আল-আরফা ইসলামী ব্যাংক লিমিটেড, আল–ফালাহ ব্যাংক, ব্যাংক এশিয়া লিমিটেড, ব্রাক ব্যাংক লিমিটেড, কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ণ ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক লিমিটেড, ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক অব পাকিস্তান, এনসিসি ব্যাংক ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, শাহাজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, দি সিটি ব্যাংক ট্রাস্ট ব্যাংক এবং উরি ব্যাংকে যাদের অ্যাকাউন্ট আছে তাদের নিজ নিজ অ্যাকাউন্টে রিফান্ড জমা হয়ে যাবে।তবে প্রবাসী বিনিয়োগকারীরা এ সুযোগ পাবে না।

(ওএস/এস/জুন ০৮, ২০১৪)