নিউজ ডেস্ক : দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর, বাংলালিংক থ্রিজি অ্যাক্টিভেশনের দ্বিতীয় ধাপ আনুষ্ঠানিকভাবে চালু করেছে। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, থ্রিজি অ্যাক্টিভেশনের আনুষ্ঠানিক কার্যক্রমে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। তিনি বাংলালিংক প্রধান কার্যালয় টাইগার্স ডেন এবং পরর্বতীতে ব্র্যাক ব্যাংকের করপোরেট অফিসে উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, থ্রিজি সেবা প্রচারে এবং জনসাধারণের মধ্যে এর সুফল উন্নীত করার জন্য বাংলালিংক সব বিভাগ জুড়ে থ্রিজির এক্সপেরিয়েন্স অ্যাক্টিভেশন শুরু করছে। বাংলালিংকের এই অ্যাক্টিভেশনের মূল উদ্দেশ্য হচ্ছে লাইভ ডেমোস্ট্রেশনের মাধ্যমে বাংলালিংক থ্রিজির আসল অভিজ্ঞতা দেওয়া। এর ব্যবহার এবং তার সুফল সম্পর্কে একটি ইতিবাচক উপলব্ধি তৈরি করা। বাংলালিংক গ্রাহকেরা এই লাইভ ডেমোস্ট্রেশনের মাধ্যমে বাংলালিংক থ্রিজির প্রকৃত গতি এবং সম্ভাবনাগুলিকে সহজেই অনুধাবন করতে পারবেন।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, ‘আমরা গত বছর আমাদের থ্রিজি প্যাকেজ চালু করেছি এবং এখন সময় হয়েছে অ্যাক্টিভেশনের দ্বিতীয় ধাপের। আমরা আশা করছি, দেশের জনগণকে এই সেবা আরো উন্নত উপায়ে পৌঁছে দিতে, যা বর্তমান পৃথিবীতে একটি মৌলিক চাহিদায় পরিণত হয়েছে।’

অ্যাক্টিভেশন কার্যক্রম তিনটি ধাপে সব বাণিজ্যিক অঞ্চলে চলবে। পাঁচটি ক্যারাভানে করে লাইভ ডেমোস্ট্রেশনের মাধ্যমে তিন মাসের মধ্যে এ কার্যক্রম সম্পন্ন করা হবে। প্রাথমিকভাবে বসুন্ধরা সিটিতে গ্রাহক সেবার জন্য একটি এক্সপেরিয়েন্স বুথ থাকবে। উপরন্তু থ্রিজি করপোরেট রোড শো পরিকল্পনার অধীনে এক্সপেরিয়েন্স বুথগুলো দেশের প্রায় ২০টি বিভিন্ন করপোরেট হাউসের মধ্যে স্থাপন করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

(ওএস/এস/জুন ০৮, ২০১৪)