কাপাসিয়া(গাজীপুর)প্রতিনিধি :কাপাসিয়া উপজেলা নিবার্হী কর্মকতা আনিসুর রহমান ও কাপাসিয়া থানার ওসি এ বি সিদ্দিক কে কাপাসিয়া উপজেলা জঙ্গী সংগঠনের পক্ষ থেকে সর্তক বার্তা পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে বারটার দিকে বাংলাদেশ ডাক যোগে কাপাসিয়া উপজেলা পোস্ট অফিসের একজন পিয়ন এ চিঠি উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে পৌচ্ছে দেয়। ঘটনাটি উপজেলা নিবার্হী অফিসার নিশ্চিত করেছেন।

নির্বাহী অফিসার জানান, সাদা কাগজে হাতের লেখা টিঠিটা তিনি পেয়ে গাজীপুর চলে যান। সেখানে ডিসি সহ উর্ধতন কতৃপক্ষের কাছে তিনি এ বিষয়ে জানান। আজ সন্ধ্যা ৬টার দিকে তিনি এ ব্যাপারে স্থানীয় সাংবাদিকদের বিস্তারিত জানান। তিনি আরো বলেন,চিঠিটি কাপাসিয়া পোস্ট অফিস থেকে পাঠানো হয়েছে। চিঠিটি ১৯ জুন কাপাসিয়া পোস্ট অফিসের সিল মারা রয়েছে। প্রেরকের ঠিকানা দেয়া হয়েছে উপজেলার পাবুর গ্রামের জঙ্গী সংগঠনের নামে।

চিঠিতে বলা হয় আগামী কয়েকদিনের মধ্যে কাপাসিয়া ও ওসি কাপাসিয়া সহ ধংস হয়ে যাবে কেউ আমাদের দাবাইতে পারবেনা । এ নির্দেশ আমাদের। এ ব্যাপারে রির্পোট লেখা পযর্ন্ত থানায় জিডি করা হয় নাই। কাপাসিয়া থানার ওসি জানান,বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



(এসকেডি/এস/জুলাই১২,২০১৬)