কাপাসিয়া(গাজীপুর)প্রতিনিধি :উপজেলার আমরাইদ এয়াকুব আলী সিকদার উচ্চ বিদ্যালয় কক্ষের সামনে কে বা কারা একটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে কেই হতাহত হয়নি। এলাকা জুড়ে আতংক ছড়িয়ে পড়ে। কাপাসিয়া থানা পুলিশ ঘটনাটি নিশ্চিত করেছেন।

স্কুলের প্রধান শিক্ষক জানান , আজ বৃহস্পতিবার সকাল সোয়া দশটার দিকে পরীক্ষা শুরুর আগে স্কুলের কক্ষের সামনে একটি ককটেল বিস্ফোরণ ঘটে। আমরা বুঝে উঠার আগে বিস্ফোরণ ঘটায় স্কুলের শিক্ষার্থীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। শিক্ষার্থীরা ভয়ে ছুটাছুটি করতে থাকে। অনেক প্রাণ ভয়ে স্কুলের সাথে পাশে বাড়ীতে আশ্রয় নেয়।

পরে স্কুলের শিক্ষকরা কাপাসিয়া থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন এবং বিস্ফোরিত ককটেলের আলামত সংগ্রহ করেন। ওসি এ বি সিদ্দিক জানান, একটি ছোট পটকা বিস্ফোরিত হয়্ । ঘটনার পর এলাকায় পুলিশের টহল জোড়দার করা হয়েছে। কেউ আতংক সৃস্টি করার জন্য ঘটাতে পারে বলে তিনি জানান।

উল্লেখ থাকে যে ,গত মঙ্গলবার(১২ জুলাই) কাপাসিয়া উপজেলা নিবার্হী অফিসার ও কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকতাকে চিঠি দিয়ে কাপাসিয়া উড়িয়ে দেয়ার সর্তক বাতা দিয়ে ডাকযোগে চিঠি দেন কাপাসিয়া জঙ্গী সংগঠন। এর ধারাবাহিকতায় এ ঘটনাটি ঘটাতে পারে বলে সাধারণ মানুষের ধারণা।






(এসকেডি/এস/জুলাই১৪,২০১৬)