চাটমোহর (পাবনা) প্রতিনিধি : দেশব্যাপী জঙ্গিদের অপতৎপরতা ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে পাবনার চাটমোহর ডিগ্রী অনার্স কলেজের আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী বিশাল র‌্যালী বের হয়।

“জঙ্গিবাদ নিপাত যাক, সবার জীবন নিরাপদ থাক” এই শ্লোগান নিয়ে কলেজ ক্যাম্পাস থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীতে কলেজ গভর্নি বডির সদস্যবৃন্দ, শিক্ষক-কর্মচারী ও দুই সহস্রাধিক শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন।

পরে উপজেলা পরিষদ চত্বরে কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম শেহেলী লায়লা, সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, কলেজ গভর্নিং বডির সদস্য পৌর কাউন্সিলর নাজিম উদ্দিন মিয়া, উপাধ্যক্ষ আঃ মজিদ, হেলাল উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করাসহ বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তিকে ক্ষুন্ন করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তি এই জঙ্গি তৎপরতা ও সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছে। বক্তারা জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার পাশাপাশি সকলকে সচেতন হওয়ার আহবান জানান। এছাড়া সন্দেহভাজন কোন ব্যক্তিকে দেখামাত্র আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে খবর দেওয়ার আহবান জানান।

(এসএইচএম/এএস/জুলাই ১৪, ২০১৬)