বিনোদন ডেস্ক : ঈদের বাকি এখনও প্রায় দুই মাস। কিন্তু এরই মধ্যে মিডিয়াপাড়ায় এসে গেছে এর উত্তাপ। তারকারা ধারবাহিক বা দীর্ঘ নাটককে এখন এক কথায় না করে দিচ্ছেন। এই তালিকায় নতুন নাম লাক্স সুন্দরী মেহজাবিন চৌধুরী। আগামী এক-দেড় মাস তিনি শুধু একক নাটক ও মডেলিং নিয়ে ব্যস্ত থাকতে চান।

এ প্রসঙ্গে মেহজাবিনের মত, ধারাবাহিক নাটক একটি দীর্ঘ প্রক্রিয়া। শতাধিক পর্বের ধারাবাহিকগুলোয় অভিনয় করতে গেলে খণ্ড নাটক ও বিজ্ঞাপনের শিডিউল দেয়া কঠিন হয়ে যায়। এ ছাড়া একই চরিত্রে দীর্ঘদিন অভিনয় করাও অস্বস্তিকর হয়ে দাঁড়ায়। সবচেয়ে বড় কথা ঈদ সামনে রেখে আপাতত নতুন কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করতে চাচ্ছি না।

তিনি বলেন, ‘গত কয়েক দিনে বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের প্রস্তাব পেয়েছিলাম। নাটকের ওই ফরম্যাট নিয়ে যেহেতু আপাতত চিন্তা করছি না, তাই সবাইকে বিনয়ের সাথে না বলে দিয়েছি।’

বর্তমানে মেহজাবিন ঈদের নাটক-টেলিছবি নিয়েই সবচেয়ে বেশি ব্যস্ত রয়েছেন। সর্বশেষ তিনি ‘বাইকম্যান’ শিরোনামে একটি খণ্ড নাটকে অভিনয় করেছেন। তার সঙ্গে এতে অভিনয় করেছেন অপূর্ব। আরও অভিনয় করেছেন ‘একটি অনাকাঙ্ক্ষিত প্রেমের গল্প’ ও ‘গোল্লাছুট’ নাটকের। এই দুটি নাটকই ঈদের অনুষ্ঠানমালায় প্রচারিত হবে। এদিকে মেহজাবিন সর্বশেষ আদনান আল রাজীবের নির্দেশনায় গ্ল্যাক্সোজ-ডির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। পাশাপাশি কিছুদিন আগে অমিতাভ রেজার নির্দেশনায় ‘লাক্স-চ্যানেল আই’র প্রমোশনাল বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি।

এদিকে শনিবার অপূর্বের সঙ্গে নতুন একটি ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ শুরু করেছেন মেহজাবিন। এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘এর আগে বিভিন্ন পণ্যের অ্যাম্বাসেডর হয়েছি। এবারই প্রথম কোনো ইকেট্রনিক্স পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলাম। সঙ্গে আছে অপূর্ব ভাই। সেজন্য আরও বেশি ভালো লাগছে। এগিয়ে যেতে আমিও কোম্পানির সফলতা কামনা করছি।’

(ওএস/এইচআর/জুন ০৯, ২০১৪)