রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটিতে চুরি হওয়া স্বর্ণসহ তিন চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশ।

পুলিশ জানায়, প্রথমে শহরের রিজার্ভবাজার এলাকা থেকে মো. মজিবুর রহমান মিন্টুকে (২০) আটক করা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে আলম ডকইয়ার্ড এলাকা থেকে আব্দুল আজিজ (৫০) ও হাসপাতাল এলাকা থেকে মো. মঞ্জুরুল হক (৪৫) নামে আরো দুই চোরকে আটক করা হয়। আটক তিনজনই শহরের চিহ্নিত একটি চোর চক্রের সদস্য। তাদের কাছ থেকে চুরি করা দেড় ভরি স্বর্ণ, নগদ ২৪ হাজার ৭০০ টাকা ও একটি উন্নতমানের মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, সম্প্রতি রাঙামাটি শহরে একটি সক্রিয় চোরচক্র বেপরোয়া। ফলে শহরে চুরির ঘটনা বেড়েই চলেছে। চক্রের তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করেছে কোতোয়ালি থানা পুলিশ। অন্যদের ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সৌরজিৎ বড়ুয়া জানান, শনিবার আটক তিন চোরকে রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতে তোলা হলে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন আদালত।

(ওএস/এএস/জুলাই ১৬, ২০১৬)