ঈশ্বরদী (পাবনা)প্রতিনিধি :১৪ দলের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মিছিলে হামলা ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে রবিবার সকালে ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের পক্ষ হতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবে আয়োজিত এই সংবাদ সম্মেলনে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু ও সাধারণ সম্পাদক ইসহাক আলী মালিথা স্বাক্ষরিত লিখিত বক্তব্য উপস্থাপন করা হয়।

লিখিত বক্তব্যে ইসহাক মালিথা জানান, ‘গত ১৪ই জুলাই জঙ্গি ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শেষ করে দলীয় কার্যালয়ে পৌঁছামাত্র কার্যালয়ে অবস্থানরত ৩৫/৪০ জনের সন্ত্রাসী লাঠি-শোঠা ও আগ্নেয়াস্ত্র নিয়ে দলীয় নেতা-কর্মীদের উপর আক্রমন করে। এতে স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ২০/২৫ জন নেতা-কর্মী আহত হয়। এঘটনায় থানায় মামলা দিতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা গ্রহণ করেনি বলে জানান।

অথচ গভীররাতে বিস্ফোরক আইনে অবৈভাবে সালাম খান, ভোগল খান, যুবায়ের বিশ্বাস, আবু সাইদ, আরাফাত রাসেলসহ যুবলীগ ও ছাত্র লীগের ৩০ নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে বলে অভিযোগ করা হয়।

সম্মেলনে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জনিয়ে অবিলম্বে এই মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুজ্জামান বিশ্বাস, জেলা কমিটির সদস্য আলহাজ্ব আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুজ্জামান নাসিম, সাংগাঠনিক সম্পাদক জহুরুল হক পুনো, যুগ্ম-সাংগাঠনিক সম্পাদক জাহিিঙ্গর আলম, বিডন জামান প্রমুখ নের্তবৃন্দ উপস্থিত ছিলেন।






(এসকেকে/এস/জুলাই ১৭,২০১৬)