গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :ভয়-ভীতি ও মারধোর করে এজেন্টদের বের করে দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা কেন্দ্র দখলে নিয়ে সীল মারার অভিযোগে এনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের উপ-নির্বাচন বর্জনের ঘোষণা দেন জাতীয় পাটির প্রার্থী শামছুজ্জামান জামাল ও স্বতন্ত্র প্রার্থী হাফেজ আজিজুল হক।

গৌরীপুর উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সোমবার (১৮ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন জাতীয় পাটির প্রার্থী, কলতাপাড়া সোয়াদ ফিলিং স্টেশনে বর্জনের ঘোষণা দেন হাফেজ আজিজুল হক।

সংবাদ সম্মেলনে তাঁরা বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সকাল ১০টার মধ্যেই উপজেলার ৮৭টি কেন্দ্র থেকে জাতীয় পার্টি প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের বের করে দিয়েছে। সিধলা ইউনিয়নে ৩টি কেন্দ্রে এজেন্টদের মারধোর করে ভিতরেই প্রবেশ করতে দেয়নি। প্রতিটি কেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তাদের নিকট অভিযোগ দিয়েও প্রতিকার পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, প্রশাসনিক কর্মকর্তা ও নির্বাচন কমিশনের কর্মকর্তাদের নিকট অভিযোগ দিয়েও এজেন্টদের কেন্দ্রের ভিতরে নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব হয়নি। ভোটারের উপস্থিতি শূন্যের কোটায় থাকলেও সকাল ১১টার পর থেকে ৮৭টি কেন্দ্রেই সীল মারার মহোৎসব শুরু হয়েছে।

তাঁরা আরও বলেন, নির্বাচন প্রশাসনের সব মহলে অভিযোগ করেও কোন সুরাহা পাওয়া যায় নাই। তাই গৌরীপুর সংসদীয় আসনের উপ-নির্বাচন বর্জন করেছেন।



(এসআইএম/এস/জুলাই ১৮,২০১৬)