বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখায় আব্দুল মজিদ ছাদ (৬৬) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের চান্দগ্রাম বাজারের ব্যবসায়ী এবং উত্তর চান্দগ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। গত সোমবার (১৮ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উত্তর চান্দগ্রামের একটি বাড়ির বাঁশঝাড়ের নিচ থেকে তাঁর লাশটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৪ জুলাই) রাতে চান্দগ্রাম বাজার থেকে বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন আব্দুল মজিদ ছাদ। পরদিন শুক্রবার (১৫ জুলাই) আব্দুল মজিদের ছেলে ইমাম উদ্দিন বড়লেখা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এদিকে সোমবার (১৮ জুলাই) রাতে স্থানীয়ভাবে খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১২টার দিকে উত্তর চান্দগ্রামের জনৈক মমিনুল ইসলামের বাড়ির বাঁশঝাড়ের নিচ থেকে লাশটি উদ্ধার করে।

মঙ্গলবার (১৯ জুলাই) মৌলভীবাজার সদরের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে লাশের ময়নাতদন্ত হয়েছে। আব্দুল মজিদের চান্দগ্রাম বাজারে একটি মুদি দোকান রয়েছে।

বড়লেখা থানার এসআই দেবাশীষ সূত্রধর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশের শরীর ফুলে গেছে। লাশের পেটের নিচে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ঘটনায় থানায় এখনো মামলা হয়নি।’





(এলএস/এস/জুলাই ১৯,২০১৬)