পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলা ছাত্রলীগ এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের যৌথ উদ্যোগে পিরোজপুর সহ সারদেশে অব্যাহত জঙ্গিবাদ ও পিরোজপুরের কয়েকটি মন্দিরের  পুরোহিতদের হত্যার হুমকির প্রতিবাদে আজ এক বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি শুভ্রজিৎ হালদার বাবু ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম মিঠু এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের ভিপি এস এম বায়েজিদ হোসেন এর নেতৃত্বে সরকারি সোহরাওয়ার্দী কলেজ থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে শহরের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ শেষে স্থানীয় বিলাস চত্ত্বরে এক পথসভা করে।

পথসভায় সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের ভিপি এস এম বায়েজিদ হোসেন বলেন , বাংলাদেশে আই এস এর কোন অস্তিÍত্ব নাই । পিরোজপুরের ৪টি মন্দিরের হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে তিনি আরো বলেন ,পিরোজুপর জেলা ছাত্রলীগ জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে এ জাতীয় হুমকির মোকাবেলা করতে প্রস্তুত রয়েছে এবং জামায়ত ও শিবিরের এ জাতীয় কার্যক্রম কোনক্রমেই বরদাস্থ করা হবেনা । এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেজবাহ উদ্দিন সাবু ,সানাউল্লাহ সানা , সুমন শিকদার জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইফতেখার মাহমুদ সজল , সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমেদ রাসেল , শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক শুভদ্বীপ শিকদার শুভ প্রমুখ।

মিছিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক শিবলী সাদিক তপু ,মেহেদী হাসান , সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন লাবু , শেখ সালমান , গণ যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক অভিজিৎ রাহুল বেপারী , গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সহ জেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা ।




(এআরবি/এস/জুলাই ২০,২০১৬)