বড়লেখা(মৌলভীবাজার):বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বৃহস্পতিবার(২১জুলাই) বড়লেখায় পরিবার পরিকল্পনা বিভাগের উদ্দোগে  র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে জনপ্রতিনিধি, পরিবার পরিকল্পনা বিভাগের ও স্বাস্থ্য বিভাগের মাঠকর্মীদের অংশগ্রহনে পৌর শহরে র‌্যালী বের হয়। পরে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনাতয়নে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে “কিশোরীদের জন্য বিনিয়োগ, আগামী প্রজন্মের সুরক্ষা” প্রতিপাদ্যের উপর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, সদর ইউপি চেয়ারম্যান সুয়েব আহমদ, মেডিক্যাল অফিসার শর্মিলী চক্রবর্ত্তী,সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা ইয়াসমিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফারুক উদ্দিন, রাজিয়া বেগম প্রমুখ।

অনুষ্ঠানে ২০১৫ সালে জন্য বড়লেখা উপজেলার মধ্যে শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে বড়লেখা সদর ইউনিয়ন, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে দক্ষিনভাগ দক্ষিন ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র, এফডব্লিউ মনোয়ারা বেগম ও পরিবার কল্যান সহকারী শিপ্রা রানী দাসকে সনদপত্র প্রদান করা হয়।

(এলএস/এস/জুলাই ২১,২০১৬)