বেরোবি প্রতিনিধি : সারাদেশে সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূলের দাবিতে জাগ্রত বাংলা, পার্ক মোড়, রংপুর ব্যানারে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনটি সকাল ১০.৩০ মিনিটে শুরু হয়ে শেষ হয়েছে দুপুর ১২টায়।

মানববন্ধনটি পার্কের মোড় সংলগ্ন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর পুলিশ ফাড়ি গেটের সামনে অনুষ্ঠিত হয়। মানববন্ধনটি সঞ্চালনা করেন রক্তিম মিলন। তাঁর সঞ্চালনায় বক্তব্য রাখেন ২৮ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর জনাব ইদ্রিস আলি, বাসদ রংপুর জেলা শাখার আহ্বায়ক আব্দুল কুদ্দুস, বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদের, রংপুরের সভাপতি জনাব রথিশ চন্দ্র ভৌমিক, উক্ত সংগঠনের মন্দির সংরক্ষণ বিষয়ক সম্পাদক স্বপন কুমার বর্মনসহ বেরোবি ও কারমাইকেল কলেজ, রংপুরের শিক্ষার্থীবৃন্দ। সভাপতিত্ব করেন সুরঞ্জিত সরকার।

মানববন্ধনে বক্তারা শিক্ষার্থীদের দেশ গড়ার যুদ্ধে অবতীর্ণ হয়ে মহান মুক্তিযুদ্ধের প্রত্যয় ধারণ করার পরামর্শ প্রদান করেন। তাঁরা বলেন অপরাজনীতি ও বিভক্ত রাজনীতি দেশকে সংকটময় পরিস্থিতির দিকে নিয়ে যাচ্ছে। এই অবস্থা থেকে দেশের তারূণ্যকে উজ্জীবিত হতে হবে। এর জন্য বক্তারা ব্যবসায়ী, বিভিন্ন পেশাজীবী, শ্রমিক, শিক্ষক, শিক্ষার্থী, সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানান। দেশ সম্প্রীতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

(এসআরএস/এএস/জুলাই ২১, ২০১৬)