বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :মৌলভীবাজারের বড়লেখা উপজেলা সদরের ঐতিহ্যবাহী পাথারিয়া ছোটলিখা (পিসি) মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক প্রবীণ শিক্ষাবিদ নীলাদ্রি নারায়ণ চক্রবর্তী (৮০) আর নেই।

শুক্রবার (২২ জুলাই) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সিলেট ইবনে সিনা হাসপাতালে তিনি পরলোক গমণ করেন।

তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শুক্রবার দিবাগত রাতেই সদর ইউনিয়নের শিক্ষারমহল গ্রামের পারিবারিক শ্মশান ঘাটে প্রয়াতের শেষকৃত্য সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে বড়লেখার প্রবীণ এই শিক্ষকের মৃত্যুতে তাঁর আত্মার শান্তি ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন-জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, প্রাক্তন সংসদ সদস্য সিরাজুল ইসলাম, প্রাক্তন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, পিসি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোপাল দত্ত প্রমুখ ।


(এলএস/এস/জুলাই ২৩,২০১৬)