নড়াইল প্রতিনিধি :নড়াইলের কালিয়া উপজেলার পহরডাঙ্গা বালুর মাঠ এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মিজান কাজী (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। শনিবার রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় একটি শাটারগান, চার রাউন্ড গুলি ও দুটি রামদা উদ্ধার করা হয়। কালিয়া উপজেলার নড়াগাতি থানার ওসি মাহাবুবুর রহমান জানান, মিজানের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।

নড়াগাতী থানার ওসি মো. মাহাবুবুর রহমান জানান, মিজান কাজীকে শনিবার সন্ধ্যায় গোপালগঞ্জ থানা পুলিশ গ্রেপ্তার করে। রাতে গোপালগঞ্জ থেকে নড়াগাতী থানায় আনার পথে নড়াগাতী থানার পহরডাঙ্গা বালুর মাঠের কাছে পৌঁছালে মিজান কাজীর সহযোগীরা তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করলে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গুলিতে মিজান কাজী মারা যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি শাটারগান ও চার রাউন্ড গুলি উদ্ধার করেছে।

নিহত মিজান পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের রতন কাজীর ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি, ধর্ষণ, অস্ত্রসহ বিভিন্ন ঘটনায় নড়াগাতী থানায় ৬টি মামলাসহ বাগেরহাটের মোল্লারহাট, ঢাকাসহ বিভিন্ন থানায় ডজন খানেক মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।







(ওএস/এস/জুলাই ২৪,২০১৬)