ঈশ্বরদী (পাবনা)প্রতিনিধি :ঈশ্বরদীতে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী মালিথাসহ যুবলীগ ও ছাত্র লীগের ৪৩ নামীয় এবং অজ্ঞাতনামা আরো নেতা-কর্মীর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়েছে।

২৫ জুলাই ঈশ্বরদী থানায় বিস্ফোরক পেনাল কোড আইন ও মারামারির ঘটনায় দায়েরকৃত এই মামলার বাদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু। মামলা নম্বর ৪৯। এই মামলায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাড়াও উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। মামলার বিবরণে জানা যায়, গত ১৭ই জুলাই জঙ্গি ও সন্ত্রাস বিরোধী শান্তিপূর্ণ মোটর সাইকেল মিছিলে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে হামলা চালালে কয়েকজনকে নেতা-কর্মী আহত হয়।

উল্লেখ্য, এরআগে গত ১৪ই জুলাই জঙ্গি ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিলে আগ্নেয়াস্ত্র, বোমা ও অন্যান্য দেশী অস্ত্র নিয়ে অতর্কিতে আক্রমণের ঘটনায় সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আকাল উদ্দিন সরদার বাদী হয়ে ৩০জন নেতা-কর্মীকে আসামী করে থানায় মামলা দায়ের করে। এই মামলার বেশীরভাগ নেতা-কর্মী ২৫শে জুলাইয়ে দায়ের করা মামলায় আবারো আসামী হয়েছে বলে থানা সূত্র জানিয়েছে।



(এসকেকে/এস/জুলাই ২৬,২০১৬)