আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : নগরীর দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আটককৃত দুই পতিতাসহ চারজনকে এক সপ্তাহ করে কারাদণ্ডের রায় ঘোষণা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের বিচারক। মঙ্গলবার সকালে দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী কামরুজ্জামান জানান, সোমবার দুপুরে আর্মড পুলিশ ব্যাটেলিয়নের সদস্যদের সহযোগীতায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুখময় সরকার ও মাহামুদা আক্তারের নেতৃত্বে নগরীর আবাসিক হোটেল সানফ্লাওয়ার থেকে সুইটি আক্তার ঝুমা ও সাথী আক্তার নামের দুই পতিতাকে এবং হোটেল আজ থেকে আবুল বাশার ও তৌহিদ তুহিন নামের দুই যুবককে আটক করা হয়। ওইদিন সন্ধা সাড়ে সাতটার দিকে উভয়কে সাতদিন করে কারাদণ্ডের রায় ঘোষণা করেন আদালতের বিচারক।

এছাড়া হোটেল আজ এর দুই কর্মচারী সোলায়মান ও ইমানকে ২’শ টাকা করে জরিমানা করা হয়েছে। ওই অভিযানে আবাসিক হোটেল পরিচালনার সঠিক কাগজপত্র দেখাতে না পারায় হোটেল রোদেলার কর্তৃপক্ষকে ১০ হাজার টাকা এবং ভূঁইয়া হোটেলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। একইসাথে অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি করায় লঞ্চঘাটের চট্টগ্রাম মুসলিম হোটেল কর্তৃপক্ষকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

(টিবি/এএস/জুলাই ২৬, ২০১৬)