চাটমোহর (পাবনা) প্রতিনিধি : জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যকলাপ রোধে চাটমোহরের বিভিন্ন স্থাপনা ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ২৪টি মেটাল ডিটেক্টর প্রদান করা হয়েছে। সোমবার বিকাল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রতিষ্ঠান প্রধানদের হাতে এগুলো তুলে দিয়ে ব্যবহার সম্পর্কে বুঝিয়ে দেয়া হয়।

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি পাবনা-৩ এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেনের ব্যক্তিগত তহবিল থেকে মেটাল ডিটেক্টরগুলো প্রদান করেন। থানা, পৌরসভা, মসজিদ, মন্দির, গীর্জা, ও স্কুল-কলেজ, ব্যবসায়ী সমিতি, হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানদের কাছে মেটাল ডিটেক্টরগুলো প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম শেহেলী লায়লার সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা। এ সময় পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, ওসি সুব্রত কুমার সরকার, অধ্যক্ষ মো. মিজানুর রহমান, অধ্যক্ষ শরীফ মাহমুদ সরকার সঞ্জু, উপজেলা স্বাস্থ্য প: প: কর্মকর্তা ডা. মো. আবুল হোসেন, গীর্জার ফাদার দিলীপ এস কস্তা, অধ্যাপক অশোক চক্রবর্তী, সাবেক মেয়র অধ্যাপক আব্দুল মান্নান, ইউপি চেয়ারম্যান মো. মকবুল হোসেন, পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজারসহ অন্যান্যরা গ্রহণ করেন।

(এসএইচএম/এএস/জুলাই ২৬, ২০১৬)