পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া মো. সুমন পাহলান (৩৫) নামে এক ব্যবসায়ি গত এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। গত ২০ জুলাই সুমন উপজেলার পৈকখালী গ্রামের বাড়ি থেকে  চট্রগ্রামে উদ্দ্যেশে ভাণ্ডারিয়া বাসস্টান্ডে আসে। এরপর থেকে আর তার খোঁজ পাচ্ছেনা তাঁর পরিবার।

এ ঘটনায় নিখোঁজ ওই ব্যবসায়ির স্ত্রী সারমিন আক্তার ভাণ্ডারিয়া থানায় স্বামীর নিখোঁজের বিষয়ে সোমবার বিকালে একটি সাধারণ ডায়রি করার আবেদন করেছেন। সুমন উপজেলার গৌরিপুর ইউনিয়নের পৈকখালী গ্রামে আ. রশিদ পাহলানের মেজছেলে। সে এক ছেলে সন্তানের জনক।

নিখোঁজ সুমনের স্ত্রী সারমিন আক্তার জানান, তার স্বামী চট্রগ্রাম থেকে ফলের ব্যবসা করে আসছিল। কয়েকদিন আগে সে গ্রামের বাড়িতে আসে। গত ২০ জুলাই ব্যবসার উদ্দেশ্যে নগদ এক লাখ টাকা নিয়ে চট্রগ্রামের উদ্দ্যেশে রওয়ানা দেয়। এরপর থেকে তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। চট্রগ্রামে যেখানে সে ফলের ব্যবসা করে সেখানে খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। ব্যবসায়ি সুমনের কোন খোঁজ না পেয়ে তাঁর পরিবারের সদস্যরা এখন চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।

ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ সরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ব্যবসায়ির স্ত্রী স্বামী নিখোঁজের বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। বর্তমানে থানায় নিখোঁজের জিডির ব্যাপারে তদন্ত ছাড়া কোন জিডি করা যাবে না বলে তিনি জানান।

(এআরবি/এএস/জুলাই ২৬, ২০১৬)