পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর শহরের পুরাতন ডিসি অফিস ভবনে অবস্থিত পিরোজপুর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় অফিসের বিদ্যুৎ সংযোগ থেকে ঐ একই ভবনের নিচতলার কক্ষসমূহে অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে দেখা যায়, ভবনের নিচতলার একটি কক্ষের পাশেই মিটার থাকা সত্ত্বেও ঐ কক্ষের বিদ্যুৎ সংযোগ মিটার থেকে বিচ্ছিন্ন রয়েছে এবং ঐ কক্ষের বিদ্যুৎ সংযোগ পিরোজপুর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় অফিসের বিদ্যুৎ সংযোগ এর সাথে সাইডলাইন হিসেবে সংযুক্ত অবস্থায় পাওয়া যায়।

এ বিষয়ে জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রামকৃষ্ণ দাস এর কাছে জানতে চাওয়া হলে তিনি এই অবৈধ বিদ্যুৎ ব্যবহারের অভিযোগ অস্বীকার করেন। পরবর্তীতে তার অফিসের বিদ্যুৎ সংযোগ থেকে অবৈধ সংযোগের প্রমাণ দেখে তিনি বলেন, আমি এই বিষয়ে কিছুই জানি না। কেউ যদি রাতের আধারে চুরি করে তবে সে বিষয়ে আমাদের কিছু করার নেই। আমরা বিদ্যুৎ বিভাগকে এই বিষয়টি অবহিত করব।

এ বিষয়ে মুঠোফোনে পিরোজপুর ওজোপাডিকো এর নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল হক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে সংস্লিষ্ট ব্যক্তিদেরকে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।




(এআরবি/এস/জুলাই ২৮,২০১৬)