ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :ভূমি মন্ত্রী আলহাজ্ব শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, জঙ্গিবাদ, সন্ত্রাস থেকে জাতিকে মুক্ত করতে জননেত্রী শেখ হাসিনার সরকার দৃঢ়প্রতিজ্ঞ। তিনি বলেন, জঙ্গিদের যেখানেই পাবেন সেখান থেকে টেনে বের করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিবেন।

আজ শনিবার সকালে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী জাতীয় ঐক্য গড়ে তোলার সভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী শরীফ এসব কথা বলেন।

ভূমি মন্ত্রী শরীফ বলেন, প্রতিটি পাড়ায়, মহল্লায়, ওয়ার্ডে জঙ্গি নির্মূল সামাজিক প্রতিরোধ কমিটি গড়ে তুলুন। তিনি বলেন, ধর্মের নামে যারা সন্ত্রাসী চালাচ্ছে, আল্লাহু আকবার বলে মসজিদ, মন্দির, গীর্জা, হোটেল রেস্তোরায় হত্যাকান্ড চালাচ্ছে তাদের বিচার এ মাটিতেই হবে। এদেশের মাটি থেকে জঙ্গিবাদ চিরতরে উৎখাত করার জন্য সংশ্লিষ্টদের সোচ্চার হওয়ার পরামর্শ দেন তিনি। তিনি অভিভাবকদের উদ্দেশে বলেন, তাদের সন্তানদের অনৈতিক, জঙ্গি ও সন্ত্রাসী কাজে জড়িত হতে যাতে না পারে সেদিকে সতর্ক থাকার পরামর্শ দেন। মন্ত্রী সকলকে ন্যায়ের পক্ষে থাকার আহ্বান জানান।

এসময় আরও বক্তব্য রাখেন, পাবনা-৫ সদর এমপি গোলাম ফারুক প্রিন্স, মকবুল হোসেন এমপি, আজিজুল হক আরজু এমপি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল রহিম লাল প্রমুখ।


(এসকেকে/এস/জুলাই ৩০,২০১৬)