পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের এক আইনজীবী’র বাসা থেকে দেহ ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ আইনজীবীর স্ত্রী মিতুকর সহও ২যৌনকর্মীকে আটক করেছে। আটককৃত যৌনকর্মীরা হচ্ছে জিয়ানগর উপজেলার নলবুনিয়া গ্রামের খলিল শেখের স্ত্রী রওশনারা বেগম (৩৫) ও খুলনার রূপসা উপজেলার আন্দাবাদ গ্রামের বেলাল শেখের মেয়ে ও মৃত হালিম শেখের স্ত্রী রিমি বেগম (২৫)।

বুধবার পিরোজপুর শহরের কালীবাড়ি সড়কে অ্যাডভোকেট অশোক কুমার করের বাসায় অভিযান চালিয়ে অবৈধ কাজে লিপ্ত থাকার অভিযোগে তার স্ত্রী মিতুকর, রওশন আরা ও রিমি নামের ৩ জনকে আটক করা হয়েছে। পুলিশ এ সময় মো. নাজমুল সরদার নামে এক কলেজ ছাত্রকে আটক করে। পরে ওই কলেজ ছাত্র মুচলেকা দিয়ে ছাড়া পায়।

সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল ওয়ারেস জানান, বিশেষ অভিযানের আওতায় মাদক, অপরিচিত লোকের আনাগোনা, বে-আইনী ভাড়াটিয়া রাখাসহ জঙ্গীবিরোধী অভিযানের আওতায় পুলিশের এ জাতীয় অভিযান করা হচ্ছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত রিমি ও রওশান আরা অনৈতিক কাজের কথা পুলিশের কাছে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বে-আইনী ভাড়াটিয়ার উপস্থিতি এবং অনৈতিক কাজের অপরাধে থানায় মামলা দায়ের হয়েছে।

(এআরবি/এএস/আগস্ট ০৩, ২০১৬)