গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :গাইবান্ধার গোবিন্দগঞ্জের বোচাদহ গ্রামে একটি নারিকেল গাছে  ৪ ঘন্টা অজ্ঞান থাকার পর এক ব্যক্তিকে অক্ষত অবস্থায় জীবিত উদ্ধার করেছে দমকল কর্মীরা।

জানাগেছে, ওই গ্রামের জালাল উদ্দিনের পুত্র আনারুল (৩০) গতকাল শনিবার সকাল ৭টার সময় তাদের বাড়ির পাশের একটি নারিকেল গাছে নারিকেল পাড়ার জন্য ওঠে। এসময় গাছের নিচে পারিবারের লোকজন তার নারিকেল ফেলার অপেক্ষা করতে থাকে। দীর্ঘ সময় তার কোন সাড়া-শব্দ না পাওয়ায় পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করতে থাকে। তাতেও কোন সাড়া না পাওয়ায় সকলে মধ্যে উৎকন্ঠা ছড়িয়ে পড়ে। এসময় গ্রামবাসীরা সমবেত হয়ে তাকে দীর্ঘ সময় ডাকাডাকি করেও কোন সাড়া না পেলে দমকল বাহিনীকে খবর দেন। খবর পেয়ে গাইবান্ধা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সকাল ১১টার সময় আনারুলকে অজ্ঞান অবস্থায় গাছ থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আজিজুর রহমান সাংবাদিকদের জানান, বেশী উচ্চতার কারণে ভয় থেকে সে জ্ঞান হারিয়ে থাকতে পারে।

মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান এঘটনার সততা স্বীকার করে জানান, সে অজ্ঞান অবস্থাতেও গাছে আটকে থাকায় জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে। ভাগ্যের সহায়তা না থাকলে খারাপ কিছু ঘটে যেতে পারতো।


(এসআরডি/এস/আগস্ট০৬,২০১৬)