কাপাসিয়া(গাজীপুর)প্রতিনিধি :গাজীপুরের কাপাসিয়া উপজেলার দরদড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মমতাজ উদ্দিন(৪৬) নামে এক ধর্ষককে তার নিজ বাড়ী উপজেলা দেওনা গ্রাম থেকে আজ শনিবার দুপুরে কাপাসিয়া থানা পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ ও ধষিতা জানান,গতকাল শুক্রবার দুপুরে দেওনা গ্রামের চা বিক্রেতা এমরাত হোসেন এর ২য় শ্রেণিতে পড়ুয়া মেয়েকে জোড় করে তুলে নিয়ে বাড়ীর পাশের একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে ।

মেয়ের চিৎকারে বাড়ীর লোক জন ঘটনাস্থল এলে মমতাজ পালিয়ে যায়। বিষয়টি এলাকায় জানা জানি হলে একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামা চাপা দেয়ার চেস্টা চালায় এক পর্য্যায়ে এলাকার মাতব্বর কাদির মাস্টার,ইব্রাহিমও সামাদ ধষিতার বাবা এমারত হোসেনকে মিমাংসার প্রস্তাব দেয়। এ নিয়ে গতকাল থেকে মীমাংসার কথা বলে তালবাহানা করতে থাকে। পরে আজ সকালে ধষিতা তার মা বাবা কাপাসিয়া থানায় অভিযোগ করলে পুলিশ আজ দুপুরে মমতাজকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মমতাজ উদ্দিন জানান এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। ধষিতার বাবা এমারত হোসেন জানান, মমতাজ বিভিন্ন সময়ে এলাকার ছোট মেয়েদেরকে উত্ত্যেক করে

কাপাসিয়া ওসি এ বি সিদ্দিক জানান, অভিযোগ পাওয়ার পরই পুলিশ ধষর্কে গ্রেফতার করা হয়েছে। বাদনাকে সকল প্রকার সহযোগিতা করা হবে বলে তিনি জানান।


(এসডি/এস/আগস্ট০৬,২০১৬)