দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি :নেত্রকোনার দুর্গাপুরে সদ্য জাতীয়করণকৃত সুসং সরকারি মহাবিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের চাকুরী আত্মীকরনের নিমিত্তে ৫৬ টি ফাইল চুরি হয়েছে মর্মে ২ কলেজ শিক্ষকের সংবাদ সম্মেলনের প্রতিবাদে এই কলেজেরই বাকী শিক্ষক কর্মচারীবৃন্দ সংবাদ সম্মেলন করেন রবিবার।

দুর্গাপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে কলেজের ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. ভবানী সাহার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক সাহিদা ইয়াসমিন নীলা। লিখিত বক্তব্যে উল্লেখ করা হয় দুই শিক্ষক গত ১ আগষ্ঠ যে প্রসঙ্গে সংবাদ সম্মেলন করেন তা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন এবং বিভ্রান্তি মূলক। তারা কলেজের সুনাম নষ্ট করার জন্য মিথ্যা এই প্রচারণান চালাচ্ছেন যা অপ্রত্যাশিত। তারা এই মিথ্যা সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন।

কলেজ থেকে কোন ফাইল কিংবা কাগজ পত্র খোয়া যায়নি। প্রকৃত ঘটনা ২ জন শিক্ষক নির্দিষ্ট সময়ে ফাইল জমা না দেওয়ায় উল্লেখিত ২ জনের ফাইল ব্যাতিরেকে ৫৪ টি ফাইল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে গত ৩১ জুলাই জমা দেওয়া হয়েছে। যার ক্রমিক নং ৫৮-৫৮৭১। বাকী ২ জন শিক্ষক ফারুক আহম্মেদ তালুকদার ও মোঃ আব্দুর রশিদ এর ফাইল কমিটির আহবায়ক রেমন্ড আরেং এর কাছে জমা আছে বলে তিনি অবহিত করেন ।


(এনএস/এস/আগস্ট ৭, ২০১৬)