কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :ঘুমন্ত কিশোরী জুলিয়া বেগমের(১৫) ওপর অ্যাসিড নিক্ষেপ মামলার গ্রেফতারকৃত নুর সাঈদ ওরফে নুরু কে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডের আবেদন করে রবিবার কলাপাড়া উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

কলাপাড়া থানার এস আই মো. নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, তিন দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের জেষ্ঠ্য বিচারক মো. আনিছুর রহমান আগামী ৯ আগস্ট রিমান্ড শুনানীর দিন ধার্য্য করে আসামীকে জেল হাজতে প্রেরনের আদেশ দেন। নুরুর বাড়ি কলাপাড়ার লালুয়া ইউনিয়নের ১১নং দাশের হাওলা গ্রামে।

উল্লেখ্য, পটুয়াখালীর কলাপাড়ার লালুয়া ইউনিয়নের ১১নং দাশের হাওলা গ্রামের জাফর রাজার মেয়ে ঘুমন্ত জুলিয়া বেগম (১৫) ওপর গত শুক্রবার রাতে অ্যাসিড নিক্ষেপ করে দৃর্বত্তরা। জুলিয়ার কপালের বাম পাশে এবং বাম হাতের বিভিন্ন অংশ এসিডে ঝলসে গেছে। শনিবার সকালে তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওইদিন অ্যাসিড দগ্ধ জুলিয়ার পিতা বাদী হয়ে নুরসাঈদ ওরফে নুরুকে (৩৫) আসামী করে কলাপাড়া থানায় মামলা দায়ের করে। পুলিশ আসামী নুরুকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।





(এমকেআর/এস/আগস্ট ৭, ২০১৬)