টাঙ্গাইলে শুাং হয়েছে সেরা বক্সিং প্রতিভা অন্বেশন কর্মসুচি। আজ বুধবার সকালে টাঙ্গাইল স্টেডিয়াম মিলনায়তনে ১০ দিনব্যাপী প্রশিক্ষণ ও বাছাই কর্মসুচির উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক ও টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আনোয়ান হোসেন। ১০ দিনব্যাপী জেলা ও উপজেলার শিক্ষার্থীদের সঠিক ট্রেনিং দিয়ে বাছাই করে জাতীয় খেলায় অংশ গ্রহনকারী হিসেবে তৈরি করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এ হাসান ফিরোজ, বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনের প্রশিক্ষক আশরাফ উদ্দিন, সাংবাদিক হাবিব খান ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।


টাঙ্গাইলে লৌহজং নদী অবৈধ দখলমুক্তকরণ কাজ উদ্বোধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেনের নেতৃত্বে নদী, খাল জলাশয় অবৈধ দখলমুক্তকরন কাজ শুরু হয়েছে। আজ বুধবার সকালে টাঙ্গাইল পৌর শহরের পাশ দিয়ে বয়ে যাওয়া লৌহজং নদীর পানি প্রবাহ সৃষ্টি ও অবৈধ দখলমুক্তকরন কাজ উদ্বোধন করেন সংসদ সদস্য মোঃ ছানোয়ার হোসেন।

এসময় জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন, সহকারী কমিশনার (ভুমি) মোঃ ছানোয়ারুল হকসহ স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে, নদী-নালা-খাল-বিল- জলাশয় ভরাট করা যাবেনা। সেই নির্দেশনা মোতাবেক আজ থেকে লৌহজং নদী অবৈধ দখলমুক্তকরন কাজ শুরু করা হলো।




(এসকেকে/এস/আগস্ট ১০,২০১৬)