টাঙ্গাইল প্রতিনিধি :জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাই ও ভাতিজা লোহার রড দিয়ে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে হত্যা করে আমীর উদ্দিনকে। শনিবার  টাঙ্গাইল প্রেসক্লাব মিলনায়তনে আসামীদের দ্রুত গ্রেফতার ও মামলা সিআইডিতে হস্তান্তর না করার  জন্য সংবাদ সম্মেলন করেছে নিহত আমীর উদ্দিনের পরিবার।

সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের আড়ালিয়া পাড়ার আমীর উদ্দিনের সাথে তার ভাই আলীম উদ্দিনের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ১৮ জুলাই আলীম উদ্দিন ও তার ছেলেসহ সাঙ্গপাঙ্গরা লোহার রড ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় লোহার রড দিয়ে সখীপুর সড়কে প্রকাশ্য দিবালোকে আমীর উদ্দিন ও ছেলে এবং মেয়েকে পিটিয়ে মারাত্বক আহত করে। পরে আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত আমীর উদ্দিনের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখার তার মৃত্যু হয়।

এঘটনায় নিহতের ছোট ছেলে মো. জুয়েল আবদুল্লাহ বাদী হয়ে চাচা আলীম উদ্দিনসহ ৮ জনকে আসামী করে ২১ জুলাই সখীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্ত এখন পর্যন্ত কোন আসামীকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। আসামীরা নিহতের পরিবারকে বিভিন্ন প্রকার হুমকি দিয়ে যাচ্ছে।

বর্তমানে মামলাটি সিআইডিতে হস্তান্তর হলে আসামী গ্রেফতার আরো বিলম্বিত হবে বলে দাবি করেন নিহতের পরিবার। তাই মামলাটি সিআইডিতে হস্তান্তর না করে পুলিশ দিয়েই দ্রুত আসামীদের গ্রেফতারের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।



(এমএনইউ/এস/আগস্ট১৩,২০১৬)