যশোর প্রতিনিধি : যশোরের শার্শায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাসুম বিল্লাহ (২৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে যশোর-সাতক্ষীরা সড়কের উলাশির হাড়িখালি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

মাসুম বিল্লাহ যশোর শহরের পূর্ব বারান্দিপাড়ার দলিল উদ্দিনের ছেলে। এ ঘটনায় এ সড়কে কয়েক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে নাভারণ হাইওয়ে পুলিশ এসে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শী, হাসপাতাল এবং পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একে ট্রাভেলসের একটি বাসের সঙ্গে বিপরীতমুখি একটি পানবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক এবং বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাসের চালক এবং হেলপার নিজেদের রক্ষা করতে পারলেও ট্রাকের চালক মাসুম বিল্লাহ গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন এসে ট্রাকের মধ্যে থেকে মাসুম বিল্লাহকে টেনে বের করেন। তার দুই পা এবং ডান হাত ভেঙে যায়, শরীরের অন্যান্য স্থানেও গুরুতর আঘাত লাগে। সন্ধ্যা ৭টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎমক আব্দুল্লাহ আল মামুন জানান, মাসুম বিল্লাহকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

(ওএস/এএস/আগস্ট ১৭, ২০১৬)