নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :নতুন যোগদানকারী টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলমের নির্দেশনায় পুলিশের বিশেষ অভিযানে টাঙ্গাইলের নাগরপুরে ওয়ারেন্টভূক্ত বিভিন্ন মামলার ৯জন গ্রেফতার।

বৃহস্পতিবার রাতে নাগরপুর থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলামের নেতৃত্বে জেলা ও নাগরপুর থানা পুলিশের যৌথ বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ওয়ারেন্টভূক্ত ও নিয়মিত মামলার নয়জনকে গ্রেফতার করা হয়েছে। নাগরপুর থানার উপপরিদর্শক এস আই সজল খান জানান, পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্ট ও নিয়মিত মামলার ৯জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাকৃতরা হলো- উপজেলার বাদেবিহালী গ্রামের মৃত. দারোগালীর ছেলে নুরে আলম সিদ্দিকী (৬০), মৃত. কছিমউদ্দিনের ছেলে শাহীন আহমেদ (৩৪), আব্দুর রাজ্জাক খানের ছেলে রাজা খান (২৮), উলাডাব গ্রামের চান্দু শেখের ছেলে শহীদ (৪৬), ছেকান্দার (৪২), হালিমের ছেলে আব্দুল আলিম (৪৫), গোপিনাথপুর গ্রামের ছবিরউদ্দিন মিয়ার ছেলে এমারত (৪০), মুশুরিয়া গ্রামের মৃত. আজহার মিয়ার ছেলে ছালাম মিয়া, নঙ্গিনাবাড়ী গ্রামের মনিন্দ্র মন্ডলের ছেলে নিমাই মন্ডল।

নাগরপুর থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম জানান, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় বিশেষ অভিযানে গত বৃহস্পতিবার রাতে ওয়ারেন্টভূক্ত ও নিয়মিত মামলার ৯জনকে গ্রেফতার করে শুক্রবার জেলা হাজতে প্রেরন করা হয়েছে।









(আরকেএস/এস/১৯ আগস্ট, ২০১৬ )