কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভাইস চ্যান্সেলর ও ট্রেজারার পদে নতুন নিয়োগ দেয়া হয়েছে। আজ রবিবার ২১ আগস্ট মহামান্য রাষ্ট্রপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মোঃ আবদুল হামিদ ইসলামী বিশ্ববিদ্যালয় এ্যক্টের ১০ (১) ধারায় ভাইস চ্যান্সেলর হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারীকে এবং এ্যক্টের ১২(১) ধারায় ট্রেজারার হিসেবে একই বিশ্ববিদ্যালয়ের আইন ও মুসলিম বিধান বিভাগের প্রফেসর ড. মোঃ সেলিম তোহাকে আগামী ৪ বছরের জন্য নিয়োগ প্রদান করেন।

প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী ইসলামী বিশ্ববিদ্যালয়ে ১২তম ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ পেলেন। তিনি আজ অপরাহ্নে ভাইস চ্যান্সেলর হিসেবে যোগদান করেছেন।
আগামীকাল সোমবার ট্রেজারার হিসেবে প্রফেসর ড. মোঃ সেলিম তোহা যোগদান করবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য মহামান্য রাষ্ট্রপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয় চ্যান্সেলরের আদেশক্রমে ৩০ জুন ২০১৬ তারিখে প্রফেসর ড. আবদুল হাকিম সরকারকে ভাইস চ্যান্সেলরের পদ থেকে এবং ২০১৫ সালের ২৯ নভেম্বর প্রফেসর ড. মোঃ আফজাল হোসেনকে ট্রেজারারের পদ থেকে অব্যাহতি প্রদান করা হলে এই পদ দু’টি শুন্য হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসে সহকারী রেজিস্ট্রার রাশিদুজ্জামান খান টুটুল বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

(কেকে/এস/আগস্ট২১,২০১৬)