স্টাফ রিপোর্টার, কুমিল্লা : কুমিল্লায় বৃহস্পতিবার ভোরে অস্ত্রসহ আক্তার হোসেন ও মুছা নামের দুই চিহিৃত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল। পরে আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১৭ রাউন্ড তাজা গুলি, ২ চাকু, ২ টি মোবাইল সেট  এবং ৩ টি সীম কার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামী মোঃ আক্তার হোসেন(৩৮) জেলার সদর উপজেলার সংরাইশ মধ্যপাড়া এলাকার মোহন মিয়ার ছেলে এবং মোঃ মুছা (২৫) একই এলাকার মোঃ এরশাদ মিয়ার ছেলে। বর্তমানে সন্ত্রাসী মুছা টিক্কারচর ব্রীজরোড সংলগ্ন এলাকার সাকিল মিয়ার বাড়িতে ভাড়া থাকত।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা সূত্রে অবৈধ অস্ত্র মজুদের খবর জানতে পেরে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল কুমিল্লার চিহিৃত সন্ত্রাসী আক্তার ও মুছাকে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় তাদের বাড়ি থেকে গ্রেফতার করে। পরে আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী তাদের বাড়িতে তল্লাশী চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১৭ রাউন্ড তাজা গুলি, ২ চাকু, ২ টি মোবাইল সেট এবং ৩ টি সীম কার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী এবং তারা এলাকার অস্ত্র ব্যবসা, চাঁদাবাজী, দখলদার, ও বিভিন্ন অপরাধ মূলক কার্যকলাপের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(এইচকেজে/এএস/আগস্ট ২৫, ২০১৬)