গোপালগঞ্জ প্রতিনিধি : মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে শোকের মাস আগষ্টের শেষ দিনে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন, গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  ও বাংলাদেশ এ্যাসেনসিয়াল ড্রাগস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত ও আহত বক্তিদের পরিবার বর্গ।

আজ বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের কয়েক’শ শিক্ষক ও শিক্ষার্থীরা পুষ্পমাল্য অর্পন করেন।

অপরদিকে, বাংলাদেশ এ্যাসেনসিয়াল ড্রাগসের ( ইডিসিএল) ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডাঃ এহসানুল কবির জগলুলের নেতৃত্বে শতাধিক কর্মকর্তা-কর্মচারী বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পন করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফাতেহাপাঠ, বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ, বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. আব্দুর রহিম খান, ইঞ্জিনিয়ারিং প্রফেসর ড. মোঃ শাহজাহান খান, ইডিসিএল-র সিবিএ সভাপতি মোঃ জাকিরহোসেন, সাধারণ সম্পাদক মোঃ আলী আকবর চৌধুরী, প্রকল্প ব্যবস্থাপক (গোপালগঞ্জ) বিএম ইমাম হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত ও আহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

(পিএম/এএস/আগস্ট ৩১, ২০১৬)