বিনোদন ডেস্ক : কিছুদিন ধরেই হঠাৎ কেউ কাউকে সহ্য করতে পারছেন না। দ্বন্দ্বটা যেন বেড়েই চলেছে পাল্টাপাল্টি মন্তব্যের জের ধরে। বলা হচ্ছে, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের এ সময়ের জনপ্রিয় দুই নায়িকা ববি এবং অপু বিশ্বাসের কথা। তবে এই দুই অভিনেত্রীর মধ্যকার সম্পর্কের টানাপোড়েনের ব্যাপারটি ‘হিরো- দ্য সুপারস্টার’ সিনেমা থেকে। প্রথমে এই সিনেমা থেকে ববি বাদ পড়ছেন এমন খবর খোদ অপু বিশ্বাস জানান। কিন্তু পরবর্তীতে জানা যায়, প্রকৃতপক্ষে সিনেমা থেকে বাদ দেয়া হয়নি এই অভিনেত্রীকে।

তবে এরপর দুই নায়িকা পারস্পারিক দ্বন্দ্বের কারণে নতুন কোন বিতর্কে জড়াবেন না এমনটা ভাবা হলেও আরো একবার ববির সম্পর্কে নতুন অভিযোগ আনলেন ‘হিরো- দ্য সুপারস্টার’ সিনেমার ববির সহ-অভিনেত্রী অপু বিশ্বাস। এবার ‘হিরো- দ্য সুপারস্টার’ সিনেমার সহ-অভিনেত্রী ববির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ আনলেন অপু বিশ্বাস। শাকিব-ববি জুটির সিনেমা ‘রাজত্ব’-তে ববি ‘বেশ অশালীনভাবে নিজেকে মেলে ধরেছেন’ বলে মন্তব্য করেন তিনি।

অপু বলেন, এ সিনেমাতে ববি যেভাবে নিজেকে মেলে ধরেছেন তা কোনোভাবেই একজন শীর্ষস্থানীয় অভিনেত্রীর উচিত নয়। পর্দায় দর্শকরা তাকে দেখে বিব্রত হবেন।

ববি অভিনীত আগের সিনেমাগুলোতেও ববি বেশ অশালীনভাবে নিজেকে উপস্থাপন করেছেন বলে মন্তব্য করেন অপু। তবে অপু বলেন, ববির খোলামেলাভাবে পর্দায় আসার মূল দায় ‘রাজত্ব’ সিনেমার পরিচালক ইফতেখার চৌধুরীর ওপরই বর্তায়।

(ওএস/এইচআর/জুন ১১, ২০১৪)