পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে ছাত্র-শিক্ষক, অভিভাবক ও সুধিজন সমন্বয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পিরোজপুর সরকারি সোহ্রাওয়ার্দী কলেজ শিক্ষক পরিষদের আয়োজনে কলেজ মিলনায়তনে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: খায়রুল আলম শেখ।

কলেজ অধ্যক্ষ প্রফেসর আবদুল জলিল আকনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিরোজপুর পুলিশ সুপার মো: ওয়ালিদ হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: ইসমাইল হোসেন, জেলা উদীচী শিল্পগোষ্ঠির সভাপতি এ্যাড. এম এ মান্নান।

এছাড়াও বক্তব্য রাখেন কলেজ উপাধ্যক্ষ প্রফেসর গীতা রানী মজুমদার, কলেজ শিক্ষক পরিষদের সচিব কাজী মো: জাহাঙ্গীর আলম, কলেজ ছাত্র-সংসদের ভিপি এস এম বায়জিদ হোসেন প্রমুখ। সভা সঞ্চালনা করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক এস এম রফিকুল ইসলাম লিটন।

বক্তারা এসময় জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে এ দেশের সাধারণ মানুষদের সোচ্চার হওয়ার আহব্বান জানান এবং অভিভাবকদের তাদের সন্তানদের প্রতি আরও সচেতন হবার কথা বলে প্রত্যেক অভিভাবক তার সন্তান কোথায় যায়, কি করে এবং কাদের সাথে মিশে তার খেয়াল রাখেন বলেন ।

তারা আরও বলেন, এ দেশে কোন সন্তাস ও জঙ্গিবাদের ঠাঁই নেই। এদেশ থেকে সন্তাস ও জঙ্গিবাদ নির্মূল করতে হলে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সকল মানুষকে একযোগে সন্তাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

(এআরবি/এএস/সেপ্টেম্বর ০৩, ২০১৬)