পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে জঙ্গিবাদ-সন্ত্রাস-নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়াও স্লোগানে সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শহরের টাউন ক্লাব সড়কে পিরোজপুর প্রেস ক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি মাহমুদ হোসেন, বাসস এর জেলা প্রতিনিধি গৌতম চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সমীর কুমার বাচ্চু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আহসানুল কবির বাদল, পিপি এ্যাডভোকেট খান মো: আলাউদ্দিন, দৈনিক সংবাদের প্রতিনিধি এ কে আজাদ, পিরোজপুর প্রেসক্লাবের সহ-সভাপতি খালিদ আবু, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম শামীম, অবজারভার জেলা প্রতিনিধি জিয়াউল আহসান, চ্যানেল আই এর প্রতিনিধি ফসিউল ইসলাম বাচ্চু, জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক খালেদা আক্তার হেনা, একুশে টিভির প্রতিনিধি শিরিনা আফরোজ, জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভাপতি আব্দুর রাজ্জাক শেখ, জি টিভির প্রতিনিধি মিজানুর রহমান, বৈশাখী টিভির প্রতিনিধি হাসিবুল ইসলাম হাসান প্রমুখ।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে এ দেশের সাধারণ মানুষদের সোচ্চার হওয়ার আহব্বান জানান। বক্তারা বলেন অভিবাবকদের তাদের সন্তানদের প্রতি আরও সচেতন থাকতে হবে যেন প্রত্যেক অভিবাবক খেয়াল রাখেন যে তার সন্তান কোথায় যায়, কি করে এবং কাদের সাথে মিশে। তারা আরও বলেন, এ দেশে কোন সন্তাস ও জঙ্গিবাদের ঠাঁই নেই। এদেশ থেকে সন্তাস ও জঙ্গিবাদ নির্মূল করতে হলে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সকল মানুষকে একযোগে সন্তাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

(এআরবি/এএস/সেপ্টেম্বর ০৩, ২০১৬)