হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : হালুয়াঘাটে গত ৫ সেপ্টেম্বর দুপুরে ভ্রাম্যমান আদালত কর্তৃক উপজেলা বিআরডিবি মার্কেটে অবৈধ ডায়গনোষ্টিক সেন্টার আজাদ প্যাথলজি ও ধারা বাজারের ইফাদ ডায়গনোষ্টিক সেন্টারে জরিমানা আদায় করা হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ লাইসেন্স বিহীন অবৈধভাবে ডায়গনোষ্টিক সেন্টার পরিচালনার অপরাধে আজাদ প্যাথলজি কে ৫ হাজার ও ইফাদ ডায়গনোষ্টিক সেন্টারে ১৫শত টাকা জরিমানা প্রদান করেন, ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শিহাব উদ্দিন আহমেদ, সহকারি কমিশনার (ভূমি)।

আদালত পরিচালনার সময় পুলিশের সাথে অসৌজন্য মূলক আচরণ করায় ইফাদ ডায়গনোষ্টিক সেন্টারের মালিক মোঃ শফিউল আলম কে আটক করে কর্তব্যরত পুলিশ, অতপর ধারা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান তোফায়েল আহমেদ বিপ্লবের হস্তক্ষেপে শফিউল আলম কে ছাড়িয়ে নেওয়া হয়। এ সময় ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট প্রতিষ্ঠান দুটিকে প্রয়োজনীয় কাগজপত্রাদি ছাড়া ব্যবসা বাণিজ্য পরিচালনা না করার জন্য নির্দেশ প্রদান করেন।

আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন, ডা: এম এ কাদের উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা, আদালতের পেশকার রোকনুজ্জামান ও এ.এস.আই ইসমাইল হোসেন সহ সঙ্গীয় ফোর্স ।

(জেসিজি/এএস/সেপ্টেম্বর ০৬, ২০১৬)