রাজধানীর ব্যস্ততম অভিজাত এলাকা বনানীতে উদ্বোধন হলো দেশীয় ব্র্যান্ড ওয়ালটন মোবাইল স্মার্টজোন। এই এক্সক্লুসিভ স্মার্টজোন থেকে পাওয়া যাবে ওয়ালটনের সব ধরনের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ স্মার্টফোন। টেড্র লাইন-২ নামের এই শো-রুমের উদ্বোধন করেন ওয়ালটনের নির্বাহী  পরিচালক ও জনপ্রিয় চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব হুমায়ুন কবীর, নির্বাহী পরিচালক, (পিআর এন্ড মিডিয়া), জনাব আসিফুর রহমান খান, ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক, জনাব মাহমুদুল হাসান হেলাল সহকারী পরিচালক, ওয়ালটন এবং ডিস্ট্রিবিউটর জনাব মোঃ মোতাহার হোসেন ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে জনাব ইলিয়াস কাঞ্চন জানান দেশের মানুষের ক্রমবর্ধমান চাহিদা অনুযায়ী টেকসই এবং আধুনিক প্রযুক্ত নির্ভর স্মার্টফোন সরবরাহে ওয়ালটন সর্বদা একধাপ এগিয়ে। দেশের তথ্যপ্রযুক্তি খাতে ব্যাপক উন্নয়নের লক্ষ্যে ওয়ালটন সাধারন মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে অত্যাধুনিক স্মার্টফোন বাজারজাত করছে। ভবিষ্যতে ওয়ালটন আরো নতুন নতুন প্রযুক্তির পণ্য বাজারে নিয়ে আসবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

টেড্র লাইন-২ শো-রুম এর কর্নধার জনাব মোঃ মোতাহার হোসেন বলেন,অন্যান্য ব্র্যান্ডের তুলনায় ওয়ালটন মোবাইল হ্যান্ডসেটগুলো ইতোমধ্যেই বাজারে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছে। বাজারে প্রিমো সেটগুলোর চাহিদা ব্যাপক।
(এএস/জুন ১১, ২০১৪)